সিরাজগঞ্জের তাড়াশে কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য বিতরণ

তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে ‘কোভিড ১৯’র কারনে লকডাউনে কর্মহীন হয়ে পরা ছিন্নমুল, ভিক্ষুক ও অসহায়, রিক্সা-ভ্যান- চালক, খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

৩ আগষ্ট মঙ্গলবার দুপুরে তাড়াশ সদর ইউনিয়নের শ্রী কৃষ্ণপুর বাজারে ৮ম দিনের এ খাদ্য বিতরণ করা হয়। মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশ ব্যাপি কঠোর লক ডাউন থাকায় মানুষ যখন কর্মহীন হয়ে পরেছেন ঠিক তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাঁর উপহার হিসেবে এই সকল মানুষদের পাশে রান্না করা খাদ্য বিতরণ করছেন ৬৪ সিরাজগঞ্জ -৩ (তাড়াশ- রায়গঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

জানা গেছে গত ২৭ জুলাই মঙ্গলবার থেকে তার আসনে এই খাদ্য বিতরণ করছেন। ৮ম দিনে ইউনিয়ন পর্যায়ে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে তাড়াশ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, জাতীয় সংসদ সদস্যর ছোট ভাই মাকরশোন জহির উদ্দিন টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ আবু সাইদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক জালাল উদ্দিন, উপজেলা বঙ্গবন্ধু জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার,সাবেক ছাত্রনেতা ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি বাবুল আকতার।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে যমুনা নদী দিয়ে ঢাকায় কর্মস্থলে ফিরছে গার্মেন্টস কর্মীরা

একই ধরনের খবর

মন্তব্য করুন