সিরাজগঞ্জের তাড়াশে প্রতিবন্ধীদের নামের তালিকায় প্রবাসীদের নাম প্রকাশিত সংবাদের সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নে প্রতিবন্ধীদের তালিকায় প্রবাসীর নাম শিরোনামে সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বারুহাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.মোক্তার হোসেন ও তার পরিষদের সদস্যরা।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান তার লিখিত বক্তব্যে বলেন, ১ এপ্রিল দৈনিক ইত্তেফাক পত্রিকায় তাড়াশ সংবাদদাতা গোলাম মোস্তফা প্রতিবন্ধী ভাতার তালিকায় ইতালি, আমেরিকা ও লন্ডনে অবস্থানরত ৯ জন প্রবাসীর নাম রয়েছে উল্লেখ করে সংবাদ পরিবেশন করেন এবং পার্শ্ববর্তী সগুনা ইউনিয়নের নাগরিক হওয়ার পরেও বারুহাস ইউনিয়নে প্রতিবন্ধীর তালিকায় তাদের নাম দিয়ে অবৈধ ভাবে সরকারি ভাতা উত্তোলন করা হচ্ছে যা আমার দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদটি দেখে আমার বারুহাস ইউপির ওয়েবসাইট ও সকল নথিপত্র পর্যালোচনা করে সংবাদে উল্লেখিত ৯ জনের কারো নাম পাওয়া যায়নি। তিনি লিখিত বক্তব্যে আরো বলেন-জনৈক সোহেল সরকার পিতা সাহাদত সরকার কাজিপুর বারুহাস ইউনিয়ন পরিষদে কখনো তালিকা খুজতে আসেনি তার সাথে পরিসদেও কোন সম্পর্ক নেই। তাই এমন তথ্য বিভ্রাট ও অসত্য সংবাদে আমি তীব্র প্রতিবাদ করছি।

এসময় তিনি তার নির্বাচনী এলাকায় আগামি নির্বাচনে যেন অংশ নিতে না পারি সেজন্য রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয়পতিপন্ন করতেই এসমন মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে বলেও দাবি করেন।

এবিষয়ে তাড়াশ উপজেলার সমাজ সেবা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আলাউদ্দিন জানান, প্রকাশিত সংবাদে প্রতিবন্ধী তালিকার সাথে আমাদের সমাজ সেবা ও বারুহাস ইউপির তালিকার সাথে কোন মিল নেই। শুধু তাইনা,প্রকাশিত সংবাদের সাথে সমাজ সেবা,ব্যাংক হিসাব ও ব্যক্তির কোন সম্পর্ক নেই।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান,তার পরিষদের সকল সদস্যসহ গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন