সিরাজগঞ্জের দুখিয়াবাড়িতে গ্যাস সিলেন্ডার বিস্ফোরন একই পরিবারের ৬ জন দ্বগ্ধ ৩ জনের অবস্থা গুরুতর

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের দুখিয়াবাড়িতে গ্যাস সিলেন্ডার বিস্ফোরনে একটি ঘরে অগ্নীকান্ডে ৬ জন দ্বগ্ধ হয়েছে। তাদের সবাইকে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ছানু মুন্সী (৬০), নাদিরা খাতুন (৫০), ছেলে সাইদুল ইসলাম (২৪), তৈয়ব আলী (১০) সাইদুলের দেড় বছরের শিশু সন্তান সুমাইয়া, সাইদুলের স্ত্রী নিলুফা খাতুন মিলি (২০)। এর মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।

সিরাজগঞ্জ ফায়ার এন্ড সিভিল সার্ভিস ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মঞ্জিল হক, সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নবিদুল ইসলাম ও স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যা ৭টার দিকে দুখিয়াবাড়ি গ্রামের ছানু মুন্সীর ঘরে থাকা একটি গ্যাস সিলেন্ডার হঠাৎ করে বিস্ফোরন হয়। তখন ঘরে আগুন ধরে গেলে খবর পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহায়তায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। তখন ঘরের ভিতরে থাকা একই পরিবারের মহিলা শিশু সহ আহত ৬ জনকে উদ্ধার করা হয়।

পরে তাদের হাসপাতালে প্রেরন করা হয়। চিকিৎসকরা জানিয়েছে এর মধ্যে ৩ জনের অবস্থা আশংকা জনক।

ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলাম জানান,পরিষদের পক্ষ থেকে তাদের চিকিৎসার জন্য নগদ ৩০ হাজার টাকা প্রদান করা হয়েছে। তাদের সার্বক্ষণিক চিকিৎসার খোজ খবর নেয়া হচ্ছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন