সিরাজগঞ্জের বেলকুচি থানায় জীবাণু নাশক স্প্রে-মেশিন স্থাপন

আমিনুল ইসলাম, সিরাজগঞ্জঃ বিশ্বময় ছড়িয়ে পড়া করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে ও সচেতনতার অংশ হিসেবে করোনা প্রতিরোধ-প্রতিষেধক এবং প্রতিকার সম্পর্কে জন সচেতনতা তৈরী এবং সহায়তার লক্ষে মঙ্গলবার দুপুরে শহরের বাজার স্টেশনে সিরাজঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম লিফলেট বিতরণ করেন।

এছাড়া বিভিন্ন সামজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রতিদিন হ্যান্ড ওয়াশ, মাস্ক, রিফলেট বিতরণ করছে শহরের বিভিন্ন স্থানে হাত ধোয়াসহ বিভিন্ন কর্যক্রম সম্পর্কে অবহিত করেন।

অপরদিকে জেলার বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান “করোনা একটি উচ্চমাত্রার সংক্রমণ ভাইরাস” বিষয়টির গুরুত্বারোপ করে পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম নির্দেশে বেলকুচি থানায় প্রবেশের ক্ষেত্রে পুলিশ সদস্যসহ থানায় আগত সকল শ্রেণি-পেশার ব্যক্তিবর্গদের হাত ধোয়ার ব্যবস্থা ও জীবাণুনাশক স্প্রে’র পয়োগ করা হচ্ছে।

তিনি আরো জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পরায় সাধারন মানুষ যেন আতংকিত না হয় এবং তাদের পাশে সরকারের সকল সংস্থার পাশাপাশি পুলিশ সবসময় আছে সে বিষয়টি নিশ্চিত করতেই তার এক্ষুদ্র প্রয়াস। তাদের এচলমান প্রক্রিয়া অব্যাহতদ থাকবে বলেও তিনি জানান।

এদিকে সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে বাসা-বাড়িতে ফ্রিজে রাখা মাছ-মাংস ধ্বংস করা হচেছ এমন গুজবে কান না দিয়ে যারা এমন ঘটনার সাথে জড়িত তাদেরকে নিকটবর্তি থানায় সোপর্দ করার জন্য পুলিশের পক্ষ থেকে আহবান জানানো হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন