সিরাজগঞ্জের শাহজাদপুরে ৫৬ দিন পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের হরিনাথপুর গ্রামের ছাত্তার মোল্লার ছেলে মোঃ বাবলু চৌধুরী (৩৫) এর লাশ দাফনের ৫৬ দিন পর কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের নির্দেশে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা ও ম্যাজিষ্ট্রেট আবু বক্কার সিদ্দিক এর উপস্থিতিতে কবর থেকে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়।

এদিকে নিহতের স্ত্রী রেখা খাতুন বলেন, গত ৯ জুন রাতে আমি আমার সন্তানকে নিয়ে একরুমে ঘুমিয়ে ছিলাম এবং আমার স্বামী আরেকটি রুমে ঘুমিয়ে ছিল। হঠাৎ স্বামীর কোন সাড়াশব্দ না পেয়ে আমার স্বামীকে ডাক দেই।

এসময় আমার স্বামী কোন উত্তর না দিলে তার গায়ে ধাক্কা দিয়ে দেখি স্বামী অচেতন। এসময় আমি চিৎকার করলে আশেপাশের লোকজন এসে আমার স্বামীকে মৃত অবস্থায় পায় এবং
পরেরদিন লাশ দাফন করে।

এদিকে পারিবারিক সূত্র অভিযোগে জানা যায়, বাবুল চৌধুরিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায়, নিহতের ভাই আবুল হোসেন বাদী হয়ে নিহতের স্ত্রী রেখা সহ ৭ জনকে আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।

এরই প্রেক্ষিতে বিজ্ঞ আদালত লাশ উত্তোলনের নির্দেশ দিলে ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে ওই যুবকের লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

অন্যদিকে ওসি আপারেশন আব্দুল মজিদ জানান, নিহতের ভাই আদালতে মামলা করার প্রেক্ষিতে লাশ উত্তোলন করা হয়েছে। হত্য না আত্মহত্য মায়না তদন্ত রিপোট পেলে জানা যাবে।

আরও পরুনঃ টাঙ্গাইলের নাগরপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

একই ধরনের খবর

মন্তব্য করুন