সিরাজগঞ্জের সলঙ্গায় বিপুল পরিমান গাঁজাসহ ০১ জন আটক

স্বতঃকণ্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জে সলঙ্গায় বিপুল পরিমান গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ্বনাথপুর গ্রামের মৃত আঃ রহিম এর ছেলে মোঃ শিমুল হক(১৯)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,শনিবার ১লা আগস্ট রাত ১টার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল রোডস্থ ধোপাকান্দি ভাই ভাই হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এসময় তার কাছ থেকে ১০ কেজি নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ নগদ ২,৩২০/- টাকা এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আর পড়ুনঃ সিরাজগঞ্জে দেশীয় মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন