সিরাজগঞ্জের সলঙ্গা গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

স্বতঃকন্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জের সলঙ্গাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজাসহ জন ২ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-১২’র।

গ্রেফতারকৃত আসামীরা সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন মোঃ এরশাদ হোসেন(৪০), পিতা-মোঃ আক্তার হোসেন, সাং-আদিতমারী বসিংটাড়ি বসুনিয়াপাড়া এবং ২য় জন মোঃ ইয়াসিন অরাফাত(২৪), পিতা-মোঃ মোসলেম উদ্দিন, গ্রাম-আদিতমারী বড়বারী উভয় থানা-আদিতমারী, জেলা লালমনিরহাট।

গোপন সাংবাদের ভিত্তিতে ১৬/০৮/২০২১ তারিখ সকাল ৬.০০ টাতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল মোড়ের পূর্ব পাশে পাচালি ফুটওয়ার ব্রিজের নিচে মাদক বিরোধী অভিযান চালিয়ে ০৩ কেজি ৮৬০ শ গ্রাম নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এবং নগদ ৭০০০ টাকা এবং ০২ টি মোবাইল জব্দ করা

উদ্ধারকৃত মাদক, নগদ টাকা এবং মোবাইল ফোন

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ৩৬(১) এর সারণীর ১৯(ক) ধারার মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদের কে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাব আইনের চোখে ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আরও পুরুনঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বাস্থ্য কমপেক্সে ২টি এ্যাম্বুলেন্স ও ২টি এনেসথেসিয়া মেশিন দীর্ঘদিন ধরে নষ্ট 

একই ধরনের খবর

মন্তব্য করুন