সিরাজগঞ্জে করোনা প্রতিরোধে নানামুখি কর্মকান্ড

আমিনুল ইসলাম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পেতে জনসাধারনকে সচেতন করতে বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক এর উদ্যেগে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে সচেতনা মুলক লিফলেট বিতরন করেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

এ ছাড়া জেলা প্রশাসক কার্যালয়ের সামনে হাত ধোয়ার ব্যাবস্থায় বেসিন স্থাপন করা হয়েছে। প্রতি দিন জেলা প্রশাসক কার্যালয়ে জন সাধরন ও অফিসের কর্মকর্তা ও কর্মচারিদের অফিসে প্রবেশ এবং বের হওয়ার সময় হাত ধোয়ার জন্য এই ব্যবস্থা করা হয়েছে।

অপরদিকে নিজে ভালো করে হাত ধুয়ে নিন এবং অন্যকে উৎসাহিত করুন এই শ্লোগান নিয়ে, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা শুরু করেছে সিরাজগঞ্জ পৌরসভা ও ব্রাকআরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম।

শহরের মুজিব সড়ক চৌরাস্তা মোড়, বাজার ষ্টেশন সহ বেশ গুরুত্ব পূর্ন মোড়ে মোড়ে পথচারী ও সাধারন মানুষদের হাত ধুয়ে দিয়ে সচেতনতামূলক প্রচারনা কার্যক্রম শুরু করেছে। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এই কার্যক্রম চলবে।

সিরাজগঞ্জ প্রেসক্লাব থেকে কর্মরত সাংবাদিকদের মাঝে মাস্ক বিরতণ করা হয়েছে। এতে সহযোগিতা করছেন জেল সুপার আল মামুন।

এছাড়া সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান নিজ উদ্যোগে হাত ধোয়ার জন্য বেসিন স্থান করেছেন। সাথে রেখেছেন হ্যান্ড সেনিটাইজার সামগ্রী।

একই ধরনের খবর

মন্তব্য করুন