সিরাজগঞ্জে দেশীয় মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বতঃকণ্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জে ০৬ বোতল দেশীয় মদসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো যথাক্রমে, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ভরমোহনী গ্রামের মোঃ আব্দুল হাই এর ছেলে মোঃ মামুন আহম্মেদ(২০), সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার মাছিয়া কান্দি গ্রামের মোঃ তৌহিদুল ইসলাম এর ছেলে মোঃ হাবিল উদ্দিন(২৪) ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার ঘোষগাতী গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম এর ছেলে মোঃ সবুজ আলী (২১)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার ৩০শে জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার সময় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ভরমোহনী জোড় ব্রিজের পার্শ্বে আব্দুল হাই ষ্টোরের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ০২ বোতল (১১২৫ মিঃ লিঃ) দেশীয় মদসহ মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

অপরদিকে একইদিনে তথা ৩০শে জুলাই রাত ১১ তার দিকে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন ঘোষগাতী গ্রামস্থ তেঁতুলতলা হইতে শিবমন্দির রোডস্থ মেসার্স সিদ্দিকীয়া হোমিও হল এর সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ০৪ বোতল(২২৫০ মিঃ লিঃ) দেশীয় মদসহ মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানায়, তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের সলঙ্গা ও উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের তাড়াশে সন্তানের হাতে পিতা লাঞ্চিত

একই ধরনের খবর

মন্তব্য করুন