সিরাজগঞ্জে পৃথক ঘটনায় ৩ ডাকাত ৩ ছিনতাইকারীসহ ৬জন আটক

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৩ ডাকাত ও ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর ও শহর রক্ষা বাঁধের হার্ড পয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

রবিবার দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান। সদর থানার ওসি হাফিজুর রহমান জানান, আটক ডাকাতরা সয়দাবাদ-বেলকুচি আ লিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল।

শনিবার রাতে পূর্ব মোহনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ওই তিন ডাকাতকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি হাসুয়া ও একটি ছোরা উদ্ধার করা হয়।

আটক ডাকাতরা হলেন, সদর উপজেলার হাট সারটিয়া গ্রামের আবুল আজিজের ছেলে আব্দুল মমিন (২১) একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ফিরোজ (২১) ও মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে মো. বরাত (২০)। অপরদিকে আটক ছিনতাইকারীরা হলেন, শহরের দত্তবাড়ী মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা (২২), একই মহল্লার ছেলে রফিকের ছেলে রাব্বি খলিফা (২০) ও দত্তবাড়ী বিন্দুপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে প্রান্ত (১৯)।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী জাহান জানান, শনিবার বিকেলে রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কে নাহিদা নামের এক মহিলাকে চাকু ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল লুট করে পালিয়ে যাচ্ছিল ও তিন ছিনতাইকারী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সামনে থেকে ছিনতাইকারীদের পথরোধ করে তাদের আটক করে।

এ সময় ছিনতাই হওয়া নগদ ২৩ হাজার ৫শ টাকা ও মোবাইল উদ্ধার করে। এসব ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন