সিরাজগঞ্জে রাজিবপুর বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ত্রাণ বিতরণ

আমিনুল ইসলাম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ে অসহায় প্রতিবন্ধিদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ ২২ ফেব্রুয়ারী শনিবার দুপুরে বাগবাটী রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মো. ইমরান হাসমীর সভাপতিত্বে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- বিএফডিসি তথ্য মন্ত্রনালয়ের জনসংযোগ কর্মকর্তা হিমাদ্রী বড়ুয়া।

এসময় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যায়ে অবহেলিত মানুষের মাঝে শিক্ষা আলো পৌছাতে নানামুখী পদক্ষেপ গ্রহন করেছেন।
প্রধান মন্ত্রী দেশকে নিরক্ষরমুক্ত করে প্রতিবন্ধিদের স্বাবলম্বি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, প্রতিবন্ধিরা আমাদের ছেলে অথবা মেয়ে কাউকে শিক্ষার আলো থেকে বি ত হতে দেয়া যাবে। ঘরে ঘরে শিক্ষার আলো পৌছাতে প্রতিবন্ধিদের প্রতি সহানুভুতির হাত বাড়িয়ে তাদেরকে এগিয়ে নিতে শিক্ষার পাশাপাশি সকল ধরনের সুযোগ সুবিধা দেবার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- চলচিত্র নায়িকা আইরিন, নজরুল ইসলাম, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা মোছাঃ শরিফা খাতুন, সহকারি প্রধান শিক্ষক মো. ফয়সাল হোসেন, শিক্ষিকা মোছাঃ আমিনা খাতুন সীমা, রাজিবপুর দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মৌলানা আবু লাইস, ইউপি সদস্য মনজু, প্রতিষ্ঠানের ভুমিদাতা রনজু আহমেদ মরকার, অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় ৩শতাধিক প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে চাল ও তৈল সামগ্রী বিতরণ করা হয়। এর আগে শিক্ষার্থীরা গান,গজল ও নৃত্যু পরিবেশন করে।

একই ধরনের খবর

মন্তব্য করুন