সিরাজগঞ্জে শিশুর জন্য আম ছেড়ায় ৩ জনকে কুপিয়ে জখম করলো নেশাগ্রস্থ স্কুল দপ্তরীগং

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে ছোট শিশুর আবদার রাখতে গাছের একটি ছোট আম ছেড়াকে কেন্দ্র করে একই পরিবারের ৩জনকে কুপিয়ে আহত করেছে এক মাদকাসক্ত স্কুল দপ্তরী।

রবিবার সন্ধ্যারাতে ঘটনাটি ঘটেছে শহরের একডালা পুনর্বাসন মহেশকাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে।

আহতরা হলেন-ওই এলাকার মজনু ওরফে রানা (৩৭), ভাগ্নে অনিক ও ফুফাতো ভাই মনতাজুল ইসলাম। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মজনু ওরফে রানার অবস্থা গুরুতর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার আগে তার ছোট ভাই রানা ছোট শিশুর বায়না পুরণ করার জন্য মহেশকাংশা সরকারী স্কুলের বাউন্ডারির কাছে আমগাছ থেকে ছোট্ট একটা আম ছেড়ে। এ সময় ওই স্কুলের দপ্তরী ও কাওয়াকোলা ইউপির সংরক্ষিত আসনের নারী সদস্য রিজিয়া বেগমের ছেলে হাবেল সেখ তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে হাবেল, তার ভাই তানজিরুল ও স্বজন আব্দুল আজিজ, জুয়েল, নাজমুল ও শাকিনদের সাথে নিয়ে দেশীয় ধারালো ছোরা, লাঠিশোঠা ও লোহার রড নিয়ে রানাকে এলোপাথারিকে হামলা করে। এ সময় রানাকে বাঁচাতে এগিয়ে আসলে ভাগ্নে অনিক ও মনতাজুলকে কুপিয়ে আহত করে।

পরে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

মামলার বাদী রফিকুল ইসলাম জানান, দপ্তরী হাবেল সবসময় নেশাগ্রস্ত থাকেন। নিয়মিত নেশা করা এবং গাজা বিক্রিসহ এলাকায় নানা অপকর্মের বদনাম আছে তার। ইউপি সদস্যের ছেলে হওয়ায় কেউ মুখ খুলতে সাহস পায়না।

এবিষয়ে সিরাজগঞ্জ থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের চিকিৎসা চলছে। থানায় লিখিত অভিযোগ জমা হয়েছে। আসামিদের গ্রেফতারে দ্রত ব্যবস্থা নেয়া হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন