সিরাজগঞ্জে সলঙ্গায় ২৪ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বতঃকন্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জের সলঙ্গা থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো রংপুর জেলার কোতয়ালী থানার শান্তিপাক পশ্চিমপাড়ার মৃত আব্দুস সোবহান এর ছেলে মোঃ রোকন মিয়া(২৩) ও দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার কুরুশা ফেরুশা পশ্চিমপাড়ার মৃত শাহদাত হোসেন এর ছেলে মোঃ আব্দুল মান্নান(৫১)।

র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার ৫ আগস্ট বেলা সাড়ে ১২ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকস আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ঢাকা টু রাজশাহীগামী হাইওয়ে রোডের চড়িয়া শিকার গ্রামে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

এ সময় মাদক ব্যবসায়ীদের নিকট থেকে ২৪ কেজি অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা, মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ১ লাখ ৬৮ হাজার টাকা, ১ টি ট্রাক এবং ২ টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখে ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) টেবিলের ১০(ক) ধারার মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে পিতার কাছে মোবাইল না পেয়ে ছেলের আত্মহত্যা

একই ধরনের খবর

মন্তব্য করুন