সিরাজগঞ্জে হতদরিদ্রদের মাঝে চিকিৎসা সেবার চেক বিতরন

আমিনুল ইসলাম, সিরাাজগঞ্জঃ সিরাজগঞ্জে ক্যান্সার ও কিডনীসহ ৬টি মারাত্বক রোগের চিকিৎসা সহায়তা ও আর্থিক অনুদানের চেক প্রদান উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২০২০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

প্রধান অতিথি বলেন- বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষুদা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে বিধবা, বয়স্ক, প্রতিবন্ধি ভাতাসহ হতদরিদ্র মানুষের চিকিৎসা সেবা প্রদানে আর্থিক অনুদান প্রদান করে আসছেন। তারই ধারাবাহিকতায় জেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে সদরে ১০ জন হতদরিদ্রদের মাঝে চিকিৎসা সেবা নিশ্চিত করতে আর্থিক অনুদানের ৫০ হাজার টাকার চেক সুবিধাভোগীদের হাতে তুলে দেন।

তিনি আরো বলেন, তৃণমুল পর্যায়ে হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে প্রধান মন্ত্রী এ পদক্ষেপ গ্রহন করেছেন। অসহায় মানুষের চিকিৎসা সেবায় সহায়তা করতে নগদ অর্থ বিতরনে সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার আহবান জানান।

চেক বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. তৌহিদুল ইসলাম, সহকারী উপ-পরিচালক মো.মতিয়ার রহমান ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাসিম রেজা নুর দিপু।

সমাজসেবা কার্যালয়ের অধিনে জেলায় পর্যায়ক্রমে ২৩৭ জন হতদরিদ্রদের মাঝে নগদ ৫০ টাকার চেক প্রদান করা হবে। এসময় রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন