সিরাজগঞ্জ করোনা পরিস্থিতিঃ সামাজিক দূরত্ব না মানায় ১ লাখ ১১ হাজার টাকা জরিমানা ও এক চিকিৎসকের স্ত্রীকে আইসোলেশন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সামাজিক দূরত্ব না মেনে আড্ডা, অকারণে বাইরে ঘোরাফেরাসহ বিভিন্ন অভিযোগে সিরাজগঞ্জে ভ্রাম্যমাণ আদালত ৩৮ জনকে ১ লাখ ১১ হাজার টাকা জরিমানা করেছে।

সোমবার ৬ এপ্রিল দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন জানান, জেলার সদর, শাহজাদপুর, উল্লাপাড়া ও তাড়াশ উপজেলার বিভিন্ন এলাকায় ১০টি ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। একাধিক নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে পরিচালিত এসব অভিযানে ৩৮ মামলায় ৩৮ জনকে বিভিন্ন পরিমাণে মোট ১ লাখ ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে করোনা ভাইরাসে আক্রান্তের উপসর্গ দেখা দেওয়ায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক চিকিৎসকের স্ত্রীকে (২৬) আইসোলেশনে রাখা হয়েছে।

সোমবার ৬ এপ্রিল দুপুরে উল্লাপাড়া পূর্ণিমাগাঁতী স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। তিনি উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের স্ত্রী।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বলেন, করোনা আক্রান্তের লক্ষণ থাকায় তাকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। তার পরিবারকেও হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ঐ রোগীর পরিবারের অন্য কারো মধ্যে কোনো উপসর্গ আছে কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বেশি থাকায় সংক্রমণ হলেও অনেকের মধ্যে লক্ষণ বোঝা যায় না।

একই ধরনের খবর

মন্তব্য করুন