সিলেটে গৃহবধূর ‘গলাকাটা’ লাশ উদ্ধার

মিজানুর রহমান, সিলেট প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের মাঝেরমহল্লা থেকে শিল্পী বেগম (৩০) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১১ মে) দুপুর ১টায় নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করে গোলাপগঞ্জ থানা পুলিশ। শিল্পী বেগম ওই এলাকার বাসিন্দা এনাম উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় এনাম উদ্দিন পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এনাম উদ্দিন দীর্ঘদিন ধরে অন্যত্র বিয়ে করার প্রস্তুতি নিয়ে আসছিলেন। এনিয়ে এনাম উদ্দিন ও শিল্পী বেগমের প্রায়ই বাকবিতণ্ডা দেখা দেয়। সোমবার দুপুরে স্থানীয় বাসিন্দারা শিল্পী বেগমের গলাকাটা লাশ দেখে স্থানীয় চেয়ারম্যান ও পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ। তবে ঘটনাস্থলে শিল্পী বেগমের স্বামী এনাম উদ্দিনকে পাওয়া যায়নি।

গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের চেয়ারম্যান ছানা উল্লাহ বলেন, ‘দুপুরে স্থানীয় এলাকাবাসী খবর দিলে ঘটনাস্থলে পৌছে থানা পুলিশকে খবর দেই। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। আমাকে আশপাশ লোকজন জানান প্রায়ই ঝগড়া হয় শিল্পী বেগম ও তার স্বামী এনাম উদ্দিনে মধ্যে। সঠিকভাবে জানা যায় নি বিষয়টি হত্যা না আত্মহত্যা। থানা পুলিশ তদন্ত করে বের করলে আমরা জানতে পারবো।’

গোলাপগঞ্জ মডেল থানার এসআই জাহিদ জানান, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে পৌছে গৃহবধূর লাশ উদ্ধার করে নিয়ে আসি। আত্মহত্যা না হত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। ধারণা করা যাচ্ছে হত্যাকাণ্ডই হবে।’

তিনি আরও জানান, ‘শিল্পী বেগমের স্বামী এনামা উদ্দিন পলাতক। লাশের ময়না তদন্তের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।’

একই ধরনের খবর

মন্তব্য করুন