সিলেটে ডিজিটাল মার্কেটিং মিট আপ অনুষ্ঠিত

মিজানুর রহমান, সিলেটঃ সিলেটে ডিজিটাল মার্কেটিং ইন বাংলাদেশ এর উদ্যোগে ডিজিটাল মার্কেটিং মিট আপ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ( ১৭ ফেব্রুয়ারি) বিকালে নগরীর ভোজনবাড়ী রেষ্টুরেন্টে এ মিট আপ অনুষ্ঠিত হয়। মিট আপের সার্বিক সহায়তা করে ডিজিটাল মার্কেটিং ইন বাংলাদেশ, সিলেট হাব।

আয়জকরা বলেন, নতুন প্রজন্মকে ডিজিটাল মার্কেটিং সম্পর্কে ভালোভাবে পরিচিত করতে এবং অভ্যস্থ করার প্রচেষ্টায় অনুষ্ঠিত হয় ডিজিটাল মার্কেটিং মিট আপ। তরুণদের ডিজিটাল এবং সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পর্কে পূর্ণ ধারনা দেওয়ার পাশাপাশি ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্মে যারা নতুন করে আসছেন তাদের জন্য গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেওয়া হয়। যা তাদের পেশাগত সক্ষমতা বৃদ্ধি এবং ফ্রিল্যান্সিং পেশায় নিয়োজিত হতে অনুপ্রেরনা যোগাবে।

অনুষ্ঠানে বক্তারা অংশগ্রহণকারীদের ডিজিটাল মার্কেটিং সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়ার পাশাপাশি ভবিষ্যতে ডিজিটাল মার্কেটিং এর প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করেন।

ইয়াহিয়া হোসেন ও নাজিম উদ্দিন শাহ স ালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নির্বাহী প্রধান অপটিমাইজার ও ডিজিটাল মার্কেটিং ইন বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা মুনতাসির মাহদী, ফিউচার আইটি ভ্যালি’র প্রতিষ্ঠাতা মো. ফখরুল আবেদীন রাহাত, দেলওয়ার আইটি’র ফাউন্ডার সৈয়দ দেলওয়ার হোসাইন, আমব্রেলা’র প্রতিষ্ঠাতা মো. বাদশাহ মিয়া, ইনসাফ ট্রাভেলস এন্ড ট্যুর’র প্রোপাইটর মোহাম্মদ বিন মামুন, সিলেট আইটি একাডেমী’র পরিচালক রাজু আহমেদ, সিলেট আইটি একাডেমী’র ইমরুল হাসান প্রমুখ।

একই ধরনের খবর

মন্তব্য করুন