স্পেনকে ২-১ গোলে হারিয়ে স্বর্ণপদক জিতেছে ব্রাজিল

স্বতঃকন্ঠ বার্তাকক্ষঃ শনিবারের পুরুষদের স্বর্ণপদক খেলায় স্পেনের বিপক্ষে ২-১ গোলে জয়ে বিকল্প ম্যালকম অতিরিক্ত সময়ের বিজয়ী গোল করে ব্রাজিল তাদের অলিম্পিক ফুটবল শিরোপা ধরে রেখেছে।

স্বাভাবিক সময়ের পর খেলা ১-১ সমাপ্ত হওয়ার পর, ম্যালকম অ্যান্টনির কাছ থেকে একটি গতির বলের দিকে ছুটে যান এবং রিও ২০১৬ জয়ের পর ব্রাজিলের জন্য সোনা জেতার জন্য বিজয়ীকে দূর কোণে নিয়ে যাওয়ার আগে দ্বিধাগ্রস্ত যিশু ভাল্লেজোকে ভালভাবে পেয়েছিলেন।

ব্রাজিলের ফরোয়ার্ড রিচারলিসন ৩৯ তম মিনিটের পেনাল্টি মিস করেছিলেন, এর আগে হাফটাইমের স্ট্রোকে দক্ষিণ আমেরিকানরা লিড দখল করেছিল যখন দানি আলভেস এবং কুনহা একটি গভীর ক্লডিনহো ক্রস কে এলাকা জুড়ে ফিরিয়ে এনেছিল এবং কুনহা বলটি ঘরে স্লট করতে নামিয়ে ছিল।

স্পেন খুব কম হুমকি দিয়েছিল কিন্তু ৬১ তম মিনিটে সমতায় আসে যখন বিকল্প কার্লোস সোলার ডান দিকটি ভেঙে পিছনের পোস্টে একটি ক্রস চাবুক মারেন যেখানে মিকেল ওয়েরজাবাল একটি মিষ্টি বাম পায়ের ভলির সাথে সংযুক্ত হন যা সান্তোসের পাশ দিয়ে চলে যায়।

ম্যালকম অতিরিক্ত সময়ের দ্বিতীয় পর্বে ব্রাজিলের হয়ে গৌরব অর্জনের আগে স্প্যানিশরা স্বাভাবিক সময়ের শেষ পাঁচ মিনিটে দুবার কাঠোর আঘাত করেছিল।

আরও পড়ুনঃ পেরুকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল

একই ধরনের খবর

মন্তব্য করুন