হতদরিদ্র মানুষের জন্য ৫০ লক্ষ টাকা অনুদান দিলেন নোয়াখালী-৪ এর এমপি

নোয়াখালী প্রতিনিধিঃ নিজের আইডি থেকে সোস্যাল মিডিয়াতে লাইভে এসে নোয়াখালীবাসীর উদ্দেশ্য ভিডিও বার্তাতে কোভিট-১৯ নিয়ে কথা বলেন নোয়াখাল-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি।

তিনি বলেন, নোয়াখালীর অসহায় মানুষদের জন্য গড়ে তোলা হবে নোয়াখালী ফাউন্ডেশন নামে একটি মানবিক ফাউন্ডেশন। সেই ফাউন্ডেশনে ৫০ লক্ষ টাকার অনুদানের ঘোষণা দেন একরাম চৌধুরী এমপি। জাতির এই ক্রান্তিলগ্নে নোয়াখালীর অতি সাধারণ নিরীহ জনগণের জন্য নোয়াখালী ফাউন্ডেশন গঠন করা হবে বলে তিনি জানান।

এই ফাউন্ডেশনের মাধ্যমে সাধারণ জনগণের অন্ন, বস্ত্রের ব্যবস্থা করা হবে। তিনি সকলকে এই ফাউন্ডেশনে যোগদানের আহ্বান জানিয়ে বলেন, আপনারা যোগদান না করলেও নিজ নিজ অবস্থান থেকে অসহায়কে সাহায্য করুন। আমি আমার তহবিল থেকে এই ফাউন্ডেশন এর জন্য ৫০ লক্ষ টাকা অনুদান ঘোষণা করলাম।

ভিডিও বার্তায় তিনি সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, আপনারা কোন চিন্তা করবেন না ইতিমধ্যে সব উপজেলা সদরের সরকারি সহযোগিতা ত্রাণ পৌঁছে গেছে। আমি নোয়াখালী জেলা প্রশাসন, উপজেলা নির্বাহী অফিসারদের ইতোমধ্যে আদেশ দিয়েছি ত্রাণ পৌছে দিতে সব ইউনিয়নে। আপনাদের কে সহযোগিতা করতে। যারা খুব বেশি বেকায়দায় বা অসুবিধা থাকবেন তারা সরাসরি আমার মোবাইল নাম্বারে ফোন করবেন। আপনার খানা আপনার বাড়িতে পৌঁছে যাবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী জেলার অন্যান্য সংসদ সদস্যদের সাধ্যমত সহযোগিতা নিয়ে সাধারন জনগনের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি প্রবাসে অবস্থানরত বিদেশীদের প্রতিও তার বাড়ির চারপাশে অবস্থানরত অতি সাধারন লোকজনের খোঁজখবর নেওয়ার অনুরোধ করেন। একরামুল করিম চৌধুরী সকলকে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার আহ্বান জানান ।

একই ধরনের খবর

মন্তব্য করুন