যশোরের বেনাপোলে ১১ কেজি ওজনের ৯৪ পিচ স্বর্ণের বারসহ তিন জনকে আটক করেছে বিজিবি

 

যশোর-বনোপোল সড়করে নতুনহাট এলাকায় একটি প্রাইভটে কার তল্লাশী করে ১১ কজেি ওজনরে ৯৪পচি র্স্বণরে বারসহ ৩জনকে আটক করছেে বজিবি ।

গোপন সংবাদরে ভত্তিতিে গত রাত আড়াইটার সময় (রববিার দবিাগত রাত) যশোর-বনোপোল মহাসড়করে নতুনহাট এলাকায় একটি প্রাইভটে কার তল্লাশী করে এসব র্স্বণরে বারসহ ৩জনকে আটক করা হয়।
আটক তনিজন হলনে, র্শাশা উপজলোর র্দুগাপুর গ্রামরে আব্দুল জব্বাররে ছলেে জাহদিুল ইসলাম, একই উপজলোর আমলাই গ্রামরে আনারুল ইসলামরে ছলেে ইয়াকুব আলী ও কুমল্লিা জলোর দাউদকান্দরি নলচক গ্রামরে মনরি হোসনেরে ছলেে দলেোয়ার হোসনে। উদ্ধার হওয়া সোনার মূল্য ৬ কোটি ৬০ লাখ টাকা বলে জানয়িছেে বিজিবি।

যশোর- ৪৯ বজিবিি ব্যাটালয়িনরে অধনিায়ক ল.ে র্কনলে সলেমি রজো জানান, বজিবি’ির সুবদোর মজিানুর রহমানরে নতেৃত্বে একটি টহল দল গত রাত আড়াইটার দকিে যশোর-বনোপোল মহাসড়করে নতুনহাট এলাকায় বনোপোল সীমান্তমুখী একটি প্রাইভটে কার (ঢাকা মট্রেো গ-৪৩-৪২২৯) তল্লাশী চালায়। এসময় তারা প্রাইভটে কারটি থকেে ৯৪ পসি সোনার বার উদ্ধার কর।ে যার ওজন ১০ কজেি ৯৩৫ গ্রাম। উদ্ধার হওয়া সোনার মূল্য ৬ কোটি ৬০ লাখ টাকা বলে জানান বজিবি।ি এ ঘটনায় আটক ৩জনরে বরিুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তনিি জানান। 

একই ধরনের খবর

মন্তব্য করুন