২১শে আগষ্টের মতো এখনো শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে- নূরুজ্জামান বিশ্বাস এমপি

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস বলেছেন, রক্তাক্ত বিভীষিকাময় ২১ আগষ্ট। বাংলাদেশের ইতিহাসে ২১ আগষ্ট একটি নৃশংসতম হত্যাযজ্ঞের ভয়াল দিন।

একটি নারকীয় সন্ত্রাসী হামলার ১৬তম বার্ষিকী। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের এই দিনে রাজধানী ঢাকার বুকে শান্তিপূর্ণ রাজনৈতিক সমাবেশে চালানো হয় নজিরবিহীন হত্যাযজ্ঞ। গ্রেনেড হামলার মাধ্যমে হিংসার দানবীয় সন্ত্রাস আক্রান্ত করে মানবতাকে। আক্রান্ত হন বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনা। হামলার ধরন ও লক্ষ্যস্থল থেকে এটা স্পষ্ট যে, শেখ হাসিনাকে হত্যা করাই ছিল ওই গ্রেনেড হামলা ও গুলিবর্ষণের উদ্দেশ্য।

২১শে আগষ্টে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এমপি বিশ্বাস আরো বলেন, স্বাধীনতা বিরোধীরা মহান মুক্তিযুদ্ধের আদর্শকে হত্যা করতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে।

পরবর্তীতে আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে ২১ আগষ্টের হত্যাকাণ্ড ঘটানো হয়। এখনো তারা বঙ্গবন্ধুর রক্তের ও আদর্শের উত্তরাধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে।

তিনি ২১ আগষ্টের সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং আহতদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, স্বাধীনতা বিরোধীরা মহান মুক্তিযুদ্ধের আদর্শকে হত্যা করতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে।

পরবর্তীতে আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে ২১ আগষ্টের হত্যাকাণ্ড ঘটানো হয়। এখনো তারা বঙ্গবন্ধুর রক্তের ও আদর্শের উত্তরাধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে।

এমপি বিশ্বাস দ্রুততর সময়ের মধ্যে ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলায় রায় কার্যকর করার দাবী জানিয়ে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থনৈতিক কর্মসূচিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

আরও পড়ুনঃ সচিবদের প্রতি প্রধানমন্ত্রীর নিদের্শনা

একই ধরনের খবর

মন্তব্য করুন