পাবনাবাসীর প্রতি এমপি প্রিন্সের ধন্যবাদ জ্ঞাপন

পাবনা জেলা আওয়ামী লীগ আয়োজিত পুলিশ লাইন মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মরণকালের বৃহত্তম জনসভাটি সফল এবং সার্থক করার জন্য পাবনার সকল শ্রেণী পেশার মানুষকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।

এমপি প্রিন্স পাবনার জনপ্রতিনিধি, জেলা প্রশাসনসহ সকল প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক ব্যাক্তিত্ব, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, আইনজীবি,ব্যবসায়ী, শ্রমজীবি, চিকিৎসক, শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব,শিক্ষার্থীসহ সকল শ্রেনী পেশার মানুষ

এবং জেলার সকল ইউনিট আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছা সেবক লীগ, জাতীয় চার নেতা স্মৃতি সংসদসহ সবাইকে প্রধানমন্ত্রীর জনসভায় উপস্থিত হয়ে সাফল্যমন্ডীত করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

এমপি প্রিন্স বলেন- পাবনার সকল শ্রেনী পেশার মানুষের আন্তরিকতা এবং সহযোগীতা না থাকলে বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিণত করা সম্ভব হতো না।

বিশাল সভায় ব্যাপক সংখ্যক মানুষের উপস্থিতির মাধ্যমে প্রমানিত হয়েছে পাবনার মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসে। শেখ হাসিনার জনসভা সফল এবং সার্থক করার জন্য আমি পাবনাবাসী ও সকল প্রশাসনের প্রতি কৃতজ্ঞ।

একই ধরনের খবর

মন্তব্য করুন