পাবনা সাথিয়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালন

পাবনা, ১৮ সেপ্টেম্বর- ২০১৮: আজ শুক্রবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন – পাবনা সাথিয়া আওয়ামীলীগ উপজেলা শাখা অফিসে সকাল ১১ টায় জাকজমকপূর্ণ ভাবে পালন করা হয় ।

আনন্দঘন আয়োজনের মধ্যে দিয়ে কেক কেটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালন করা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পাবনা ১ আসনের সংসদ সদস্য এডভোকেট শামসুল হক টুকু । সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন –

বঙ্গবন্ধু কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ সোনার বাংলায় রূপান্তরিত হয়ে ঘুরে দাড়াতে পারতো না ।

যতদিন তিনি আছেন -ততদিন মুক্তিযুদ্ধের চেতনায় বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়ে থাকবে ও উন্নয়নের পথে অধিগমন করবে । আজ এই শুভ জন্মদিনে পাবনা সাথিয়া উপজেলা আওয়ামীলীগ রে পক্ষ থেকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শাখা সাথিয়া আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক তপন হায়দার সান ,সাথিয়া উপজেলা মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক,

সহ সভাপতি মোঃ হাসান আলী খাঁন, আলহাজ রবিউল করিম হিরু, যুগ্ম সাধারন স¤পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাদ , সাংগঠনিক স¤পাদক আঃ জলিল জনি ,

সাথিয়া পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক মাহবুবুল আলম বাচ্চু, পৌর যুবলীগ সাথিয়া সাধারন স¤পাদক আতিকুর রহমান লিটন সহ আওয়ামীলীগ সাথিয়া উপজেলা শাখা পাবনার নেতৃবৃন্দ ।

একই ধরনের খবর

মন্তব্য করুন