জেলা আওয়ামী লীগের উদ্যোগে পাবনায় শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালিত

সংবাদদাতাঃ পাবনা জেলা আওয়ামীলীগের উদ্যোগে গতকাল দোয়া মিলাদ মাহফিল ও কেক কাটাসহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালিত হয়েছে।

জেলা আওয়ামীলীগে কার্যালয়ে পাবনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে আলোচনা সভা ও ৭২ পাউন্ড ওজনের কেক কাটা হয়।

এসময় অন্যদের মধ্যে পাবনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন মান্না, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ,

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ বাবু, পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট তসলিম হাসান সুমন, সাধারন সম্পাদক শাজাহান মামুন, জেলা কৃষক লীগের সভাপতি শহিদুর রহমান,

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মুস্তাফিজুর রহমান সুইট, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,

জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক, সাধারন সম্পাদক তাজুল ইসলামসহ যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, ওলামা লীগ ও স্বেচ্ছাসেবক লীগের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রেজাউল রহিম লাল বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা জীবিত আছে বলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ বাস্তবে রুপ নিয়েছে। বাংলার গরীব দুঃখী মানুষের মুখে আজ হাসিতে ভরা।

তার নেতৃত্বেই দেশ থেকে সন্ত্রাস জঙ্গিবাদ দূর করে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। সারা বিশ্বের মানুষ এক নামেই বাংলাদেশকে চিনতে পারছে। এসবই শেখ হাসিনার অবদান।

তাই আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে দলীয় নেতাকর্মীদের আরো কঠোর পরিশ্রম করতে হবে। মানুষের মাঝে দেশের উন্নয়নের কথা বেশি বেশি করে তুলে ধরতে হবে।

আলোচনা সভার শেষে কেক কাটার পর জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বাংলাদেশের উত্তরোত্তর সমৃদ্ধ কামনা করে দোয়া করা হয়।

এর আগে দুপুরে শহরের কাচারীপাড়া জামে মসজিদে জেলা পরিষদের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল

এবং সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মুস্তাফিজুর রহমান সুইটের আয়োজনে বিশাল কেক কাটা হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন