ইউনিভার্সাল গ্রুপের বাৎসরিক কর্মী সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ইউনিভার্সাল গ্রুপের কর্মরত শ্রমিক ও কর্মচারীদের নিয়ে প্রতি বছরের মত এবার অনুষ্ঠিত হয়েছে বাৎসরিক কর্মী সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

গত বৃহস্পতিবার সকালে ইউনিভার্সাল ফুড লিমিটেড কর্তৃক আয়োজিত নূরপুর তরঙ্গ প্যাকেজিং মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউনিভার্সাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহানী হোসেন।

সকলের মধ্যে পারিবারিক সৌহার্দ্য বৃদ্ধির লক্ষে প্রতিবছর এ আয়োজন করে থাকে ইউনিভার্সাল গ্রুপ। অনুষ্ঠান শুরুতে ইউনিভার্সাল গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রায়াত মোবারক হোসেন রতœ’র আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোহানী হোসেনের প্রযোজনা ‘সত্তা’ ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

এসময় আরও ছিলেন রতদ্বীপ রিসোর্ট এর জেনারেল ম্যানেজার মাফুজুর রহমান, ইউনিভার্সাল গ্রুপের প্রধান পরিচালন কর্মকর্তা মোহাম্মদ শাজাহান, তরঙ্গ প্যাকেজিং কর্মকর্তা মোঃ আবু দাউদ, ফ্যাক্টরি ম্যানেজার শহীদ পারভেজ, এইসআরডি ম্যানেজার হিমানি শাহারিয়ার কনক, ক্যামিক্যল এন্ড প্যাকেজিং মেটারিয়াল ম্যানেজার ইমদাদুল হক ও জনসংযোগ কর্মকর্তা কে এম ফয়সাল মোরশেদ টিটু সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীগন।

এই অনুষ্ঠানে প্রতিষ্ঠানের নিজস্ব শিল্পীদের পরিবেশনায় সকাল থেকে রাত পর্যন্ত নাচ, গান, অভিনয় ও কৌতুক সহ নানা অনুষ্ঠানের আয়োজন করে শিল্পিরা।অনুষ্ঠান শেষে কোম্পানির কাজে দক্ষতা ও শতভাগ উপস্থিতি এসব শ্রমিক কর্মচারীদের পুরস্কৃত করা হয়।

এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণকারী সকলের মাঝে বিভিন্ন ধরণের পুরস্কার তুলে দেন গ্রুপের পরিচালক সোহানি হোসেন। অনুষ্ঠানের মাঝে র‌্যাফেল-ড্রতে মটর সাইকেল, ফ্রিজ, স্বর্ণালংকার ও মোবাইল সেটসহ ২০০ টি আকর্ষণীয় পুরস্কার জিতে নেন প্রতিষ্ঠানের সদস্যগন।

উক্ত অনুষ্ঠানে গ্রুপের বিভিন্ন ইউনিটের কয়েক হাজার কর্মী সপরিবারে অংশগ্রহণ করেন

একই ধরনের খবর

মন্তব্য করুন