এড. শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় লিফলেট বিতরণ

বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়া ও তার বিশেষ সহকারী শিমুল বিশ্বাসের সুচিকিৎসা সহ মুক্তির দাবিতে পাবনায় দলীয় নেতাকর্মীদের দিনভর লিফলেট বিতরণ ।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার বিশেষ সহকারী এড. শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় লিফলেট বিতরণ করেছে দলের নেতাকর্মীরা। শনিবার সকাল থেকে দিনভর বিভিন্ন এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

 

শহরের বড় বাজার, ঝালাইপট্টি, সোনাপট্রি এলাকায় জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুস সামাদ খান মন্টুরে নেতৃত্বে পৌর বিএনপির সভাপতি সাবির হাসান বাচ্চু, যুগ্ন সম্পাদক আবু বকর সিদ্দিক মুকু, আবুল হাসেম, সহ সাংগঠকি সম্পাদক এরশাদুল হক সবুজ,

বিএনপি নেতা গোলাম সরোয়ার লিটন, নাজমুল হাসান মিঠু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের নেতা জ্যাকি, আনিসসহ নেতাকর্মীরা।

বাস টার্মিনাল, লস্করপুর, মাসুমবাজার, আতাইকুলা সড়ক, মোজাহিদ ক্লাব এলাকাসহ বিভিন্ন স্থানে জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাষ্টার বিএনপি নেতা শাহাদত হোসেন, জাসাস সভাপতি আলতাব হোসেন, যুব বিষয়ক সম্পাদক আসলাম হমিদ খান, পৌর কাউন্সিলর আইয়ুব সরদার, জেলা যুবদলের সাধারন সম্পাদক হিমেল রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাসুদ রানা, পৌর কৃষকদলের সভাপতি মোকারম হোসেন, বিএনপি নেতা আমিরুল ইসলাম সবুজ, বিপুল হোসেন, যুবদল নেতা মুসাব, সাইদুল ইসলাম রুপম, গোলাম জাহিদ রুপম, হেলাল, ছাত্রদল নেতা কমল শেখ টিটু, তরুন, নাইম, রাসেল, সাগর, মিলন, শাকিল, মহিল দল নেত্রী জীবন নেছাসহ নেতাকর্মীরা এই লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নেন।

শহরের রাঘবপুর ও শিবরামপুরে জেলা বিএনপির সহ সভাপতি এড. মাসুদ খন্দকারের নেতৃত্বে সেলিম আহমেদ, হাবিবুর রহমান বাচ্চু, সেলিম সরদার, মুকু, রানা, শিপুল, হাজী রবি, বাহার, রাজিব ও মািনকসহ নেতাকর্মীরা এই কর্মসূচি পালন করে।

শহরের লাইব্রেরি বাজার, চাঁদাখার বাঁশতলা, চামড়া গুদাম এলাকা, আটুয়া, সাধুপাড়া প্রভৃতি এলাকায় জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সনজু ও মিঞলা দলের নেত্রী শবনম মঞ্জিলা খানম মিতার নেতৃত্বে এস কে ফরিয়াদ, মুহিত, শহিন, মিজানুর রহমান কনক, ফারুক হোসেন সুজন, তুষার, জুবায়ের খান প্রিন্সসহ নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেন।

জেলা বিএনপি কার্যালয় থেকে জেলা বিএনপরি সহ সভাপতি আবু ওবায়দা শেখ তুহিন, যুগ্ন সম্পাদক নূর মোহাম্মদ মাসুম বগা, ছিদ্দিকুর রহমান ছিদ্দিক, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মোবারক হোসেন বাবু ও সাংগঠনিক সম্পাদক মনির আহমেদের নেতৃত্বে বের হয়ে দিলালপুর, পালপুর, টারতলা, পাথরতলাসহ আব্দুল হামিদ সড়কে লিফলেট বিতরনের চেষ্টা চালালে বাঁধা দেয় পুলিশ। একারনে তারা কর্মসূচি পালন করতে পারেননি। তবে তারা পরে রবিউল মার্কেট, নিউ মার্কেট ও মহিলা কলেজ রোডে জনগনের মাঝে লিফলেট বিতরণ করেন।

লিফলেটে বলা হয়, বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়া ও শিমুল বিশ্বাসকে অসংখ্য মামলার আসামি করে একটি মামলার জামিন হলে আরেকটি মামলা সামনে এনে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে। বেগম খালেদা জিয়া বর্তমানে গুরুত্ব অসুস্থ রয়েছেন।

তিনি ঠিকমতো দাড়াতে পারছেন না। তার অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন তার আইনজীবীরা। শিমুল বিশ্বাস বর্তমানে শারিরিকভাবে অসুস্থ অবস্থায় কারাগারে অবস্থান করছেন।

তার হার্টে ছিদ্র দেখা দিয়েছে, বেড়ে গেছে ডায়াবেটিস,ফলে গেছে হাত পা, প্রেসারের সমস্যা ও প্রস্রাবের সমস্যাসহ বিভিন্ন জটিল রোগে তিনি আক্রান্ত হয়েছেন।

পাবনা জেলা বিএনপির এই লিফলেটে অবিলম্বে বেগম খালেদা জিয়া ও শিমুল বিশ্বাসের সুচিকিৎসার ব্যবস্থাগ্রহনসহ তাদের মুক্তির দাবি জানানো হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

একই ধরনের খবর

মন্তব্য করুন