আরিফপুর মাদরাসায় আলিম শ্রেণির নবীন বরণ ও অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিনিধি: পাবনা সদর উপজেলাধীন আরিফপুর জে,ইউ,এস, ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার উদ্যোগে ২০১৮ সেশনের আলিম শ্রেণির নবীন বরণ, অভিভাবক সমাবেশ, ও অর্ধ বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (৩০ জুলাই ২০১৮) সকাল ৯ টায় মাদরাসা মিলনায়তনে মাদরাসার অধ্যক্ষ মাওলানা মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পাবনার বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক ও অত্র মাদরাসার সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন মাসপো গ্রুপের চেয়ারম্যান ও অত্র মাদরাসার গভর্ণিংবডির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ বিশ্বাস, গভর্ণিংবডির সদস্য বিশিষ্ট সমাজসেবক আব্দুল মান্নান বিশ্বাস, গভর্ণিংবডির সদস্য এ্যাড: শেখ আব্দুল আজিজ,

গভর্ণিংবডির সদস্য ও রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা. গভর্ণিংবডির সদস্য ও মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, ও পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজ লিমিটেডের সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, মর্জিনা লতিফ ট্রাষ্ট্রের সদস্য মরহুম মুক্তার বিশ্বাসের স্ত্রী মাহি মুক্তার বিশ্বাস। বিশিষ্ট সমাজসেকবক মাহবুবুল আলম বাবলু।

এসময় আরোও উপস্থিত ছিলেন মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মাকসুদুর রহমান, শিক্ষক আবুল কালাম, নূরে হাবিব, মাও: শফিকুল ইসলাম, মাও: আনোয়ারুল ইসলাম, রফিকুল ইসলাম, মশিউর রহমান, মাও: শামসুল আলম, মাও: মাও: খলিলুর রহমান, আইনুল ইসলাম, মাও:আব্দুল বাতেন, মাও: নেয়ামত উল্লাহ, আমিরুল ইসলাম, কুতুব উদ্দিন, আবিদা সুলতানা, জেসমিন আক্তার,ফাতেমা খাতুনসহ মাদরাসার গভর্নিং বডির সদস্য, শিক্ষক শিক্ষীকা, কর্মচারি, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।অনুষ্ঠান পরিচালনা করেন মাদরাসার আরবী প্রভাষক মাওলানা এনায়েতুল্লাহ।

একই ধরনের খবর

মন্তব্য করুন