দাপুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দূল লতিফ ঠান্টু আর নেই

নিজস্ব প্রতিনিধিঃ পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আব্দূল লতিফ ঠান্টু আর নাই।

তিনি গতকাল সোমবার সকাল ৮ টায় নিজ বাড়িতে স্ট্রোক জনিত কারণে মৃত্যুবরণ করেন ”ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন”, তিনি দাপুনিয়া ইউনিয়নের বড় দিকশাইল গ্রামের প্রাক্তন চেয়ারম্যান মরহুম তোরাব আলীর ছোট ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায় সোমবার সকালে স্ট্রোক জনিত কারণে অসুস্থ হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বৎসর।

৩ ভাই ৬ বোন তিনি ছিলেন ভাইদের মধ্যে ছোট, তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, মা, ভাই-বোন, আত্মীয়-স্বজন, বন্ধু, সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর খবর শোনার পর গ্রামে শোকের ছায়া নেমে আসে ।

তাকে এক নজর দেখার জন্য আওয়ামীলীগের নেতা-কর্মী ছাড়াও অসংখ্য রাজনীতিবিদ, বন্ধু, শূভাকাংখীসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন তার বাড়িতে ভীড় জমায়। সোমবার বাদ আছর ৮ মাইল ইসলাম গাঁতী গোরস্থান ময়দানে নামাজে জানাযা শেষে ঐ গোরস্থানে দাফন করা হয়।

তিনি বাংলাদেশ আওয়ামীলীগ পাবনা সদর উপজেলা শাখার কার্যকরী সদস্য ছিলেন। চেয়ারম্যান আব্দূল লতিফ ঠান্টু এর আগেও একবার দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন