পাবনায় নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা

পাবনা প্রতিনিধি : গতকাল ১৯ আগষ্ট রবিবার দুপুর সাড়ে ১২টার সময় সদস্য যোগদানকারী পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএমকে পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে ফুলের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

পাবনা পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. তসলিম হাসান সুমন এবং সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মামুনের নেতৃত্বে পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ ফুলের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শ্রী গৌতম কুমার। নবাগত পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম পাবনাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক মুক্ত শান্তির শহর গড়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং পৌর আওয়ামীলীগসহ পাবনাবাসীর সহযোগিতা কামনা করেন।

পাবনা পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করার অঙ্গিকার ব্যক্ত করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি শামসুর রহমান,

আব্দুল মোমেন নান্নু, আরেফিন রুবেল, শ্রী বিশ্বজিত ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান শহিদ, মেহেদী হাসান এপ্রিল,

মহসিন রেজা খান মামুন, দপ্তর সম্পাদক আলহাজ্ব শরিফুল হক পলাশ, কৃষি সম্পাদক বাদশা মোল্ল, সহ-প্রচার সম্পাদক আনোয়ার খান, সদস্য কামাল, কিরোণ, উপদেষ্টা রাজা শেখ, শামসুল প্রমূখ।

একই ধরনের খবর

মন্তব্য করুন