তর্কবাগীশ অনার্স কলেজ সরকারিকরণে শিক্ষার্থীদের কৃতজ্ঞতা প্রকাশ

সিরাজগঞ্জের রায়গঞ্জে বেগম নুরুণ নাহার তর্কবাগীস অনার্স কলেজ সরকারিকরণের প্রজ্ঞাপন জারি করায় শিক্ষক কর্মচারী, শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে কৃতজ্ঞতা ও বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।

সোমবার সকাল ১১টায় ক্যাম্পাসের বকুল তলায় উপাধ্যক্ষ সিরাজুল হক এর সভাপতিত্বে বিদ্যানন্দিনী ও প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী আলহাজ¦ মোঃ নাসিম, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ,রায়গঞ্জ-তাড়াশ

এলাকার জাতীয় সংসদ সদস্য আলহাজঃগাজী ম.ম. আমজাদ হোসেন মিলন সরকারের সকল কর্মকর্তাবৃন্দ, রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন পদার্থ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আতাউর রহমান খান,

রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি টি এম কামরুজ্জামান লাবু, সাধারণ সম্পাদক কে এম রফিকুল ইসলাম, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিন সরকার প্রমুখ। পরে দেশ ও জাতির উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য গত রবিবার উপজেলায় সরকারি কলেজ নেই এমন ২৭১টি কলেজের সাথে রায়গঞ্জের বেগম নুরুণ নাহার তর্কবাগীশ অনার্স কলেজটি সরকারি করণের প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়।

কলেজটি সরকারি করণ হওয়ায় শিক্ষক কর্মচারী ও এলাকাবাসীর মধ্যে আনন্দ শোভাযাত্রার মাধ্যমে এর প্রকাশ ঘটানোর কথা থাকলেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী এবং জাতির শোকের এ মাসে কলেজ কর্তৃপক্ষ এমন কর্মসূচি গ্রহন করে।

একই ধরনের খবর

মন্তব্য করুন