চলনবিলে সাংবাদিক সূবর্ণা হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

চলনবিলে তাড়াশে আজ সকালে আনন্দ টিভির পাবনার প্রতিনিধি সাংবাদিক সূবর্ণ নদীকে নৃশংস ভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় তাড়াশ প্রেসক্লাব চত্বরে চলনবিল অঞ্চল সাংবাদিকদের আয়োজনে  প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, প্রবীণ সাংবাদিক ও চলনবিল বার্তা পত্রিকার সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু।

প্রতিবাদ সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন , তাড়াশ প্রেসক্লাবের সাবেক আহবায়ক ও আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি প্রভাষক জাকির আকন, সমকাল প্রতিনিধি ও সাবেক সভাপতি প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল ,

মানবজমিন প্রতিনিধি অধ্যাপক শফিউল হক বাবলু, আমাদের সময় প্রতিনিধি প্রভাষক সাব্বির আহম্মেদ, ইত্তেফাক প্রতিনিধি মোস্তফা ইসলাম, আনন্দ টিভির চলনবিল প্রতিনিধি সোহেল রানা সোহাগ, অধ্যক্ষ জাফর ইকবাল, অধ্যক্ষ আবু তালেব ,

যুবলীগ নেতা জর্জিয়াস মিলন রুবেল, কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান প্রমুখ। প্রতিবাদ সমাবেশের অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, তাড়াশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তাফা।

প্রতিবাদ সমাবেশে বক্তাগণ সুবর্ণা আক্তার নদীকে হত্যা একটি কাপুরোষিত ঘটনা হিসেবে উল্লেখ করে অবিলম্বে নদী হত্যা মামলার সকল আসামীকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন