দৈনিক স্বতঃকণ্ঠ এর ১৫তম বর্ষপুর্তি এবং ১৬ তম বর্ষে পদার্পন

বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে দৈনিক স্বতঃকণ্ঠ পত্রিকার ১৫তম বর্ষ পুর্তি এবং ১৬ তম বর্ষে পদার্পন উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল রবিবার দৈনিক স্বতঃকণ্ঠ কার্যালয়ে দিনব্যাপি বিভিন্ন কর্মসুচি পালন করা হয়। কর্মসুচির মধ্যে ছিল কেক কাটা, বিভিন্ন এলাকায় কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে প্রতিনিধি সমাবেশ, স্বতঃকণ্ঠ এর বিষেশ সংখ্যা প্রকাশ ।

অনুষ্ঠানের শুরুতে দৈনিক স্বতঃকণ্ঠ এর সম্পাদক প্রকাশক নুরউদ্দিন শফি উপস্থিত সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, ৫২ ভাষা আন্দোলনের চেতনাকে উর্দ্ধে তুলে ধরে আজ থেকে পনেরো বছর পুর্বে আত্মপ্রকাশ করা, দৈনিক স্বতঃকন্ঠ ১৫ তম বছর পেরিয়ে ১৬ তম বছরে পদার্পণ করছে, স্বতঃকণ্ঠ এর এই দীর্ঘ যাত্রা পথে যারা বিভিন্ন সময় স্বতঃকণ্ঠ এর সঙ্গে জড়িত ছিলেন এবং বর্তমানে আছেন তাদের সকলকে ধন্যবাদ ও অভিনন্দন ।


তিনি এ সময় স্বতঃকন্ঠ এর জন্ম লগ্নে বার্তা সম্পাদক হিসাবে দ্বায়িত্ব প্রালন করা অধ্যাপক আতাউল হক নান্নু কে উপস্থিত সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

আতাউল হক নান্নু দৈনিক স্বতঃকণ্ঠ এর আজকের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে সংহতি প্রকাশ করেন পাবনা থেকে প্রকাশিত দৈনিক বিপ্লবী সময়ের সম্পাদক প্রকাশক সোহেল রানা বিপ্লব, দৈনিক এ যুগের দীপের সম্পাদক সরকার আরিফুর রহমান আরব আলী, দৈনিক উন্নয়নের কথার সম্পাদক প্রকাশক সহাকারী অধ্যাপক আবুল হাশেম, দৈনিক জীবন কথার নির্বাহী সম্পাদক মাহাতাব উদ্দিন প্রমুখ।


এ উপলক্ষে দৈনিক স্বতঃকণ্ঠ এর বার্তা সম্পাদক মাহমুদা নাসরিনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় আরো উপস্থিত ছিলেন স্বতঃকণ্ঠ এর স্টাফ রিপোর্টার এবং সাঁথিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল কাশেম।

আরও উপস্থিত ছিণলন বিকাশ কুমার চন্দ, লালপুর প্রতিনিধি মোজাম্মেল হক, আতাইকুলা প্রতিনিধি ইসাহাক আলী, চাটমহর প্রতিনিধি ফিরোজ সহ বিভিন্ন এরাকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় স্বতঃকণ্ঠ সম্পাদক নুরউদ্দিন শফি, ব্যবস্থাপনা সম্পাদক মমতাজ বেগমের উপস্থিতিতে পত্রিকায় কর্মরত বিভিন্ন স্তরের সাংবাদিক বৃন্দ আগামীতে দৈনিক স্বতঃকণ্ঠকে অরো গতিশীল এবং পাঠকপ্রিয় দৈনিক হিসাবে প্রতিষ্ঠা করার লক্ষে বিভিন্ন প্রস্তাবনা উপস্থাপন করেন। সম্পাদকের পক্ষ থেকে তাদের উপস্থাপিত প্রস্তাবনা কার্যকরি করার আশ্বাস দেওয়া হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন