অধ্যক্ষ মাহাতাব বিশ্বাস এর আবেদনকৃত মাস্ট ইউনিভার্সিটির বিষয়টি দেখার আশ্বাস দিলেন শিক্ষামন্ত্রী

শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনির সাথে শুক্রবার সৌজন্য সাক্ষাৎ করেন পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক, পাবনা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাহাতাব উদ্দিন বিশ্বাস।

পাবনা সংবাদদাতা
প্রকাশিত: ১:০৫ অপরাহ্ন, আগষ্ট ২৮, ২০২২


শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনির সাথে শুক্রবার সৌজন্য সাক্ষাৎ করেন পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক, মাহাতাব বিশ্বাস রিয়েল এস্টেট লি: এর ব্যবস্থাপনা পরিচালক, সাবেক উপজেলা চেয়ারম্যান, রোটারি ক্লাব অব পাবনার চাটার্ড প্রেসিডেন্ট, পাবনা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস। এ সময় তিনি তার শিক্ষামন্ত্রীকে প্রস্তাবিত মাহাতাব বিশ্বাস ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (মাস্ট) এর অগ্রগতি সম্বন্ধে জানান। শিক্ষা মন্ত্রী অধ্যক্ষ বিশ্বাসের উদ্যোগের কথা শোনেন এবং বিষয়টি তিনি বিবেচনায় রাখবেন বলে আশ^স্ত করেন। পাবনা সার্কিট হাউজে অধ্যক্ষ বিশ^াস শিক্ষামন্ত্রীর সাথে দেখা করেন। এ সময় অধ্যক্ষ বিশ্বাস শিক্ষা মন্ত্রীকে একটি সম্মাননা স্মারক উপহার দেন।

বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগ সম্বন্ধে গণমাধ্যম কর্মীদের অধ্যক্ষ মাহাতাব বিশ্বাস বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয় গড়া তার জীবনের একটি স্বপ্ন । তিনি পাবনার ৫টি আসনের এমপি এবং সংরক্ষিত আসনের এমপি ,জেলা পরিষদ প্রশাসক ও পাবনা জেলা আ.লীগের সভাপতি, সদর উপজেলা চেয়ারম্যান, পাবনা পৌরসভার মেয়র সবার প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আনন্দের বিষয় পাবনার সম্মানিত সব সংসদ সদস্য তাকে অকুন্ঠ সমর্থন দিয়েছেন এবং সহযোগিতা করছেন।

উল্লেখ্য, অধ্যক্ষ বিশ্বাস মোট প্রায় তিন শতাধিক শিক্ষা বা ধর্মীয় প্রতিষ্ঠানের মূল উদ্যোক্তা কিংবা সহযোগী। দুবলিয়াতে তিনি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করে আলোকিত দুবলিয়া গড়ে তুলেছেন। এখন পাবনার রাজাপুর এলাকাতেও শিক্ষার আলো ছড়াচ্ছেন। তিনি তার কয়েক কোটি টাকার সম্পত্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য দিয়ে দিচ্ছেন। তার সন্তানরাও পিতার স্বপ্ন পূরণের জন্য এ সম্পত্তি দানে আন্তরিকভাবে পিতাকে উৎসাহিত করেছেন।

 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ


একই ধরনের খবর

মন্তব্য করুন

[gs-fb-comments]