দলীয় মনোনয়ন পেয়ে পাবনায় আগমনে বীর মুক্তিযোদ্ধা পাকনকে সংবর্ধনা

১১ সেপ্টেম্বর রবিবার রাতে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে “ইন্টারন্যাশনাল কলেজিয়েট প্রোগ্রামিং কনটেস্ট (আইসিপিসি) ওয়ার্ল্ড ফাইনালস এর “স্পন্সর নাইট ” অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেন।

পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ন, সেপ্টেম্বর ১২, ২০২২

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসাবে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনকে মনোনীত করায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি জননেত্রী শেখ হাসিনা-কে পাবনা জেলা আওয়ালীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

মনোনয়ন পেয়ে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন পাবনায় আগমনের সাথে সাথে ফুলেল শুভেচ্ছা জানাতে নেতাকর্মিদের উপচেপড়া ভীর। সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাবনা জেলা আওয়ালীগের দলীয় কার্যালয়ে পাকন-কে ফুল দিয়ে বরণ করেন পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ রেজাউল রহিম লাল।

দলীয় মনোনয়ন প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ রেজাউল রহিম লাল উপস্থিত নেতা কর্মিদের নিয়ে বন্ধবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

পাকন
জেলা আওয়ালী গের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ রেজাউল রহিম লাল।

এর আগে কাজিরহাট ফেরিঘাটে গাড়ি বহর নিয়ে নের্তাকর্মিরা জয় বাংলা জয় বন্ধবন্ধু শ্লোগানে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনকে বরণ করতে দুপুর থেকে সমবেত হতে থাকেন। এরপর মুক্তিযুদ্ধের পতাকা উড়িয়ে বাস বহর নিয়ে পাবনার বীর মুক্তিযোদ্ধাগণ তাঁকে বরণ করতে সমবেত হন।

পাবনায় আগমনে দলীয় কার্যালয়ে প্রবেশ পূর্বে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনকে ফুল দিয়ে বরণ করেন সেক্টর কমান্ডার্স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা ও দলের নেতৃ-কর্মীগণ।
 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ


একই ধরনের খবর

মন্তব্য করুন

[gs-fb-comments]