পল্লী বিদ্যুতের জিএম-কে ব্লাক মেইল করতে গিয়ে ধরা, দৌড়ে পালালেন কয়েকজন সাংবাদিক

পল্লী বিদ্যুত-১, দাশুড়িয়া

ঈশ্বরদী প্রতিনিধি
প্রকাশিত: ১১:০২ অপরাহ্ন, সেপ্টেম্বর ১৪, ২০২২

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ দাশুড়িয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজারকে ৫০ হাজার টাকা দিয়ে ব্লাকমেইল করার অভিযোগে থানায় অভিযোগ দাখিল।

থানা ও পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ জোনাল অফিস সুত্রে জানা গেছে (১৪ সেপ্টেম্বর) বুধবার সকাল আনুমানিক ১০টায় দাশুড়িয়া পুরাতন ট্রাফিক মোড় এলাকার মোঃ আনিছুর রহমান ওরফে হামেজ উদ্দিনের পুত্র মোঃ আমিনুল ইসলাম রানা ৩/৪ জন সংঘবদ্ধ সাংবাদিকদের সঙ্গে করে অফিসে যায়। সেখানে ৫০ হাজার টাকার একটি বান্ডিল নিয়ে ডেপুটি জেনারেল ম্যানেজার সাজ্জাদুর রহমানকে উৎকোচ প্রদানের অভিনয় করে ছবি তোলার চেষ্টা করে। এসময় আমিনুল ইসলাম কে ধরার চেষ্টা করলে আমিনুল ইসলাম সহ সাংবাদিক পরিচয় দানকারী ব্যাক্তিরা দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

এসময় অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা মোঃ আমিনুল ইসলাম ও তার অজ্ঞাত নামা ভাগ্নিনাকে অত্র অফিসের সিঁড়ি হতে আটক করে অফিসের কামরায় নিয়ে আসে। তাৎক্ষণাৎ আমিনুল ইসলাম এর ভাগ্নিনা একই অফিসের মিটার টেস্টিং সুপারভাইজার মোক্তালেব হোসেনকে ধাক্কা দিয়ে গুরুত্বর আহত করে।

এদিকে অফিস সুত্রে জানা গেছে, আমিনুল ইসলাম দাশুড়িয়া জোনাল অফিসের একজন খেলাপী গ্রাহক। তার বাবার নামে ৯ লক্ষ্য ৩ হাজার ৯’শ ৪৮ টাকা বকেয়া থাকার কারণে মামলা চলমান রয়েছে।

এ ব্যাপারে থানায় সরেজমিনে ডিউটি অফিসার এস আই শ্র শীতল এর সাথে কথা বললে তিনি বলেন দাশুড়িয়া এলাকার এমন কোন তথ্য আমাদের জানা নাই। অথচ পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ দাশুড়িয়া জোনাল অফিসের জেনারেল ম্যানেজার মোঃ সাজ্জাদুর রহমান স্বাক্ষরিত অভিযোগে রিসিভ কপি স্বাক্ষর করেছেন এস আই শ্রী শীতল কুমার।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকারের সাথে কথা বললে তিনি বলেন এ বিষয়ে একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি। সেটা তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ


একই ধরনের খবর

মন্তব্য করুন

[gs-fb-comments]