বিরামপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

দিনাজপুরের বিরামপুরে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ন, সেপ্টেম্বর ১৪, ২০২২

কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম, সেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম ও শাওন হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের বিরামপুরে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনু্ষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৪ টার দিকে পৌর শহরের পৌর কিন্ডার গার্ডেন স্কুল চত্তরে এই বিক্ষোভ সমাবেশ অনু্ষ্ঠিত হয়। সমাবেশে উপজেলা বিএনপি’র সভাপতি মিঞা শফিকুল আলম মামুন এর সভাপতিত্বে এবং উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল ও পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু’র সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, ওমা ইমো তো একই পথ বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি এজেডএম রেজওয়ানুল হক,বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, দিনাজপুর জেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সিনিয়র সহ-সভাপতি মোকাররম হোসেন,সাধারণ সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচি, দিনাজপুর জেলা বিএনপি’র সাবেক যুগ্ন-আহব্বাহক আক্তারুজ্জামান জুয়েল, মোস্তফা কামাল মিলন ও জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের আহবায়ক জীবন চৌধুরী শাহিন, সদস্য সচিব ও জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক এ‍্যাডভোকেট মিঞা শিরন আলম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তাজুল ইসলাম চৌধুরী অমি,পৌর যুবদলের সদস্য সচিব পলাশ বিন আশরাফী,পৌর ছাত্র দলের আহবায়ক আমীর হামজা প্রমুখ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপিকে হামলা-মামলা- গুম করে বিএনপি’র কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবে না। তিনি আরো বলেন, এই দিন দিন নয়, আরো দিন আছে, ইনশাআল্লাহ দেখা হবে। আগামী দিনে দলের যে কোন কর্মসূচী বাস্তবায়নে দিনাজপুর জেলার প্রতিটি ইউনিটকে প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

গুড়িগুড়ি বৃষ্টিকে উপেক্ষা করে দিনাজপুর-৬ আসনের বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর এবং ঘোড়াঘাট উপজেলার বিএনপি’র কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকগণ বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ গ্রহণ করেন।

সমাবেশে বিরামপুর উপজেলার খাঁনপুর ইউনিয়নের লোকমান আলীর নেতৃত্বে প্রায় দেড় শতাধিক নেতাকর্মী বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেনকে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন। এসময় উপজেলা পৌর ও ইউনিয়নের বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ


একই ধরনের খবর

মন্তব্য করুন

[gs-fb-comments]