হেলথ রেমিডি-তে সন্ত্রাসী হামলা, ভাংচুর, লুটপাট

পাবনা শহরের নিমতলা সাত্তার বিশ্বাস মার্কেটের শোভা হেলথ রেমিডি-তে সন্ত্রাসী হামলা, ভাংচুর, লুটপাট ও অফিস তছনচ করে।

পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ন, সেপ্টেম্বর ১৫, ২০২২

পাবনা শহরের নিমতলা সাত্তার বিশ্বাস মার্কেটের শোভা হেলথ রেমিডি-এ হামলা, ভাংচুর, লুটপাটে ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুর্বৃত্তরা ল্যাপটপসহ আসবাব পত্র ভাংচুর করে এবং ক্যাশ ড্রয়ার ভেঙ্গে ১ লক্ষ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি গেছে বলে থানায় লিখিত অভিযোগ ভিত্তিতে জানা যায়।

শোভা হেলথ রেমিডি’ মালিক শরিফুল ইসলাম (৪৪) জানান ‘পূর্বশত্রুতার জের ধরে শোভা হেলথ রেমিডি-এ হামলা, ভাংচুর, লুটপাট করা হয়েছে। দুর্বৃত্তরা বেশ কিছুদিন ধরে আমার ঔষধ ব্যবসা প্রতিষ্ঠানে অনধিকার প্রবেশ করে ব্যবসায়ী তথ্য জানতে চায়। তথ্য দিতে অপারগতা প্রকাশ করলে দোকান থেকে উচ্ছেদ করবে বলে ভয়ভীতি ও হুমকি-ধামকি দিয়ে চলে যায়। গত ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে আমার কাছ থেকে তথ্য জানতে চাইলে আমি দিতে অস্বীকার করিলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমার শোভা হেলথ রেমিডি প্রতিষ্ঠানটি নিজেদের দাবি করে আমাকে প্রতিষ্ঠান থেকে বের হয়ে যেতে বলে। আমি প্রতিবাদ করলে দুর্বৃত্তরা আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারিতে থাকে আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা স্থান ত্যাগ করে।’

শরিফুল ইসলাম আরো জানান, এ সময় দুর্বৃত্তরা আমার প্রতিষ্ঠানের ল্যাপটপসহ আসবাবপত্রও ভাংচূর করে এবং ক্যাশ ড্রয়ার ভেঙ্গে নগদ ১ লক্ষ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। লোকজন এসে আমাকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

পাবনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় শরিফ বাদী হয়ে মালঞ্চি ইউনিয়নের পার নলমুরা গ্রামের শাওন, রাকিব হাসান অনিক, আব্দুল মজিদ বিশ্বাস ও কায়ইফকে আসামী করে সদর থানায় একটি লিখিত অভিযোগ পেশ করেছেন।
 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ


একই ধরনের খবর

মন্তব্য করুন

[gs-fb-comments]