অসামাজিক কার্যকলাপের দায়ে যুবক-যুবতীসহ ৩ জনের কারাদন্ড – হোটেল সিলগালা

বিরামপুরে লিমা আবাসিক হোটেলে অসামাজিক কাজের অপরাধে দন্ডিত দেহপসারিনী ও দুই খদ্দের।

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশিত: ৩:২৩ পূর্বাহ্ন, সেপ্টেম্বর ১৫, ২০২২

দিনাজপুরের বিরামপুরে লিমা আবাসিক হোটেলে অসামাজিক কাজের অপরাধে আফরুজা খাতুন অন্তরা (২০), রাশেদুল ইসলাম মিন্টু (২০) এবং সজীব বাবু (১৯) নামের তিনজনকে কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদন্ড প্রাপ্তরা হলেন-কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার দক্ষিন খাড়িজাথাক গ্রামের বাদশার মেয়ে আফরুজা খাতুন অন্তরা, এবং বিরামপুর পৌর শহরের চকপাড়া শাহিনপুকুর মহল্লার গোলাম মোস্তফার ছেলে রাশেদুল ইসলাম ও একই মহল্লার মৃত. সাদ্দার আলীর ছেলে সজীব বাবু।

মঙ্গলবার রাত সোয়া ৮ টার দিকে পৌর শহরের ষ্টেশন রোডে ওই লিমা আবাসিক হোটেলে এই অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দন্ডিত আসামীদের বুধবার সকালে দিনাজপুর কারাগারে প্রেরণ প্রক্রিয়াধীন রয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পৌর শহরের লিমা আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এসময় অসামাজিক কাজের অপরাধে আফরোজা খাতুন অন্তরাকে দুইমাস এবং রাশেদুল ইসলাম মিন্টু ও সজীব বাবু প্রত্যেকের একমাস কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে। লিমা আবাসিক হোটেলও সিলগালা করা হয়েছে।
 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ


একই ধরনের খবর

মন্তব্য করুন

[gs-fb-comments]