সিংড়ায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন যাঁরা

সিংড়ায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন বাম থেকে ড. রফিকুল ইসলাম, মো. আব্দুর রউফ ও মো. জাকারিয়া হোসেন।

সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ন, সেপ্টেম্বর ১৪, ২০২২

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষ্যে শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য নাটোরের সিংড়ায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন ড. রফিকুল ইসলাম, মো. আব্দুর রউফ ও মো. জাকারিয়া হোসেন।

গত মঙ্গলবার সনদপত্র ও ক্রেস্ট হাতে তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে নাটোরের সিংড়া উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক কলেজ পর্যায়ে নির্বাচিত হয়েছেন ড. মোঃ রফিকুল ইসলাম। তিনি সিংড়া গোল-ই- আফরোজ সরকারি কলেজের পদার্থ বিজ্ঞানের সহকারী অধ্যাপক। শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক মাদরাসা পর্যায়ে নির্বাচিত হয়েছেন শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্ধসঢ়;রাসার বাংলা প্রভাষক মো. আব্দুর রউফ ও শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক স্কুল পর্যায়ে নির্বাচিত হয়েছেন সিংড়া দমদমা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. জাকারিয়া হোসেন।

এছাড়া শিক্ষা সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষ্যে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছেন ড. রফিকুল ইসলাম ও মো. জাকারিয়া হোসেন। ড. মো. রফিকুল ইসলাম ইতোপূর্বেও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে সিংড়া উপজেলায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কলেজ) হিসেবে স্বীকৃতিলাভ করেছিলেন। মো. জাকারিয়া হোসেন ইতোপূর্বেও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে জেলায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (স্কুল) হিসেবে স্বীকৃতিলাভ করেছিলেন। এছাড়াও তিনি ২০১৬ ও ১৭ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন। তিনি ২০১৮ সালে গণিতে উচ্চতর প্রশিক্ষণে সরকারি সফরে থাইল্যান্ড গমন করেন।
 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ


একই ধরনের খবর

মন্তব্য করুন

[gs-fb-comments]